সিরাজগঞ্জের শাহজাদপুরে পারিবারিক কলহের জের ধরে বিষপানে মা ও ২ মেয়ের মৃত্যু

 Posted on

সিরাজগঞ্জ প্রতিনিধি :
সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার ডায়া গ্রামে পারিবারিক কলহের জের ধরে পিতার উপর অভিমান করে বিষপানে মা ও ২ মেয়ের মৃত্যু হয়েছে। নিহতরা হলো লালমিয়া হোসেনের স্ত্রী জাহানারা বেগম (৪৩), তার গর্ভবতী মেয়ে রাজিয়া খাতুন (১৯) এবং লাবনী খাতুন (১০)। এর মধ্যে রাজিয়ার স্বামী হচ্ছে আমিনুল ইসলাম। এরা সবাই ডায়া গ্রামের বাসিন্দা।

শাহজাদপুর থানার ওসি শহিদ মাহমুদ খান ও তাদের পারিবারিক সুত্রে জানা যায়, তাঁতের কাপড় ব্যবসায়ী লালমিয়ার সাথে তার স্ত্রীর পারিবারিক কলহ চলে আসছিল। গত ২ দিন ধরে বাড়িতে সে আসেনা। এ কারনে পরিবারে চরম অশান্তি চলে আসছিল। হঠাৎ রবিবার বেলা ১১টার দিকে তার স্ত্রী জাহানারা খাতুন বিষ পান করে গর্ভবতী মেয়ে রাজিয়া খাতুনকেও তা খাওয়ায়। এরপর ছোট মেয়ে লাবনী বাড়ি আসলে তাকেও বিষ খাওয়ায়। তখন লাবনী বিষ খাওয়ানোর বিষয়টি বুঝতে পেরে বাবাকে ফোন দিয়ে বলে তাদের মা সকলকে বিষ খাইয়েছে। এরপর তারা অসুস্থ্য হয়ে পড়লে স্থানীয় শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাদের মৃত বলে ঘোষনা করে।

শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আমিনুল ইসলাম খান জানান, মৃত অবস্থাতেই তাদের হাসপাতালে আনা হয়েছে। আমাদের ধারনা তাদের বিষ পানেই মৃত্যু হয়েছে।
এদিকে হৃদয় বিদারক এ ঘটনায় উপজেলা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

Facebook Comments