সাতক্ষীরায় কলেজ ছাত্রীর নগ্ন ছবি ফেইসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে বান্ধবী আটক

 Posted on

সাতক্ষীরা প্রতিনিধি
প্রথম বর্ষের এক কলেজ ছাত্রীর নগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে তার বান্ধবী রিনি খাতুনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার সকালে সাতক্ষীরা সদর উপজেলার রামেরডাঙ্গা গ্রামের তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। তার বাবার নাম আব্দুর রকিব।
এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই কলেজ ছাত্রীর ছবি পোষ্ট করায় ক্ষোভে অপমানে আত্মহত্যার চেষ্টাকারি ওই কলেজ ছাত্রী বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে তার শারিরীক অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুস্তাফিজুর রহমান জানান, কলেজ ছাত্রীকে সম্প্রতি বিয়ের জন্য দেখতে আসে পাত্র পক্ষ। এর প্রস্তুতিস্বরুপ প্রতিবেশি বান্ধবী রিনি খাতুন তাকে গোসলে সহায়তার সময়ে কৌশলে নগ্ন ছবি ধারণ করে। পরে তা ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে কয়েকদফা কলেজ ছাত্রীর নিকট থেকে টাকা আদায় করে। এক পর্যায়ে চাহিদাকৃত মোটা অংকের টাকা দিতে ব্যর্থ হওয়ায় রিনি খাতুন তার নগ্ন ছবি ফেসবুকে পোস্ট করে। এই খবর জানাজানি হলে ক্ষোভে অপমানে শুক্রবার গলায় দড়ি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওই কলেজ ছাত্রী। এ ঘটনায় কলেজ ছাত্রীর পিতা শুক্রবার রাতে সদর থানায় রিনি খাতুনের নামে একটি মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত রিনি খাতুনকে শুক্রবার বিকেলে আদালতের মধ্যেমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Facebook Comments