সাতক্ষীরার তালায় মাস্টার প্লান প্রণয়ন ও মৌলিক অবকাঠামো উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

 Posted on

এসএম বাচ্চু, তালা (সাতক্ষীরা) প্রতিনিধি:: মাস্টার প্লানা প্রণয়ন ও মৌলিক অবকাঠামো উন্নয়ন প্রকল্পে ৫ কোটি ৮ লক্ষ টাকার কাজের উদ্বোধন করেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ।

সোমবার (১৪ সেপ্টেম্বর) সকালে সাতক্ষীরা  জেলায় তালা উপজেলার পরিষদের পূর্ব পাশে, মেলা বাজারে জামে মসজিদ, উপ-শহরের পুরাতন সিনেমা হলের দক্ষিণ পাশে টয়লেট নির্মাণ ও প্রেসক্লাব মোড় থেকে আরসিসি ড্রেন নির্মাণ এবং কপোতাক্ষ ব্রিজের পাশে সাড়ে ৩ কিলোমিটার রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন, তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মুরর্শিদা পারভীন পাঁপড়ি, উপজেলা প্রকৌশলী আব্দুল মজিদ মোল্যা, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নেছা খানম, সার্জিক্যাল ক্লিনিকের স্বত্বাধিকারী বিধান চন্দ্র রায়, শিক্ষক গোলাম মোস্তফা, সংশ্লিষ্ট ঠিকাদার সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসএম হাসান আলী বাচ্চু, সহ-সভাপতি, তালা উপজেলা সুরক্ষা, নাগরিক অধিকার ও মর্যাদা কমিটি, তালা উপজেলা প্রতিনিধি দৈনিক প্রবর্তন ও তালা প্রতিনিধি দৈনিক আজকের তথ্য।

Facebook Comments