শারির উদ্যোগে মুন্সিগঞ্জ জেলায় দলিত জনগোষ্ঠীর ২৩১ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

 Posted on

দলিতকন্ঠ ডেস্ক: বেসরকারি উন্নয়ন সংস্থা শারির উদ্যোগে মুন্সিগঞ্জ জেলায় দলিত জনগোষ্ঠীর ২৩১ পরিবারের মাঝে করোনাকালিন ত্রাণ বিতরণ করা হয়েছে। আন্তর্জাতিক দাতা সংস্থা ব্রেড ফর দ্যা ওয়ার্ল্ডের অর্থায়নে এবং ইসিনেট এর সার্বিক ব্যবস্থাপনায় এই ত্রাণ বিতরণ করা হয়।

১৮ জানুয়ারি সোমবার সকালে সিরাজদিখান উপজেলার জেলা পরিষদ অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে ত্রাণ বিতরণ করেন সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফায়েজুল ইসলাম।

এ সময় আরও উপস্থিত ছিলেন সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি সুব্রত দাস রনক, শারি সংস্থার ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক শক্তিময়ী হিরা, অ্যাডভোকেসি কোঅর্ডিনেটর রঞ্জন বকসী নুপু, পাবলিকেশন অ্যান্ড ডকুমেন্টেশন অফিসার বি এস গাইন, প্রোগ্রাম অফিসার নিরাঞ্জন কুমার দাস ও পবিত্র মন্ডল, বাংলাদেশ দলিত পঞ্চায়েত ফোরামের সভাপতি রামানন্দ দাস, কার্যক্রমের স্বেচ্ছাসেবক নন্দরাজ দাস, সম্রাট দাস প্রমুখ।

এ সময় দলিত জনগোষ্ঠীর প্রতিটি পরিবারের মাঝে ৫০ কেজি চাল, ৫ কেজি আলু, ৩ কেজি মসুর ডাল, ২ কেজি লবণ, ৫ শত গ্রাম গুঁড়ো দুধ, ২ লিটার সয়াবিন তৈল, ৬টি সাবান ও ৫টি মাস্ক বিতরণ করা হয়।

Facebook Comments