শারির উদ্যোগে নারায়ণগঞ্জে দলিত জনগোষ্ঠীর মাঝে ত্রাণ বিতরণ

 Posted on


দলিতকন্ঠ ডেস্ক: বেসরকারি উন্নয়ন সংস্থা শারির উদ্যোগে নারায়ণগঞ্জ সদর উপজেলায় দলিত জনগোষ্ঠীর ১১২ পরিবারের মাঝে করোনাকালিন ত্রাণ বিতরণ করা হয়েছে। আন্তর্জাতিক দাতা সংস্থা ব্রেড ফর দ্যা ওয়ার্ল্ডের অর্থায়নে এবং ইসিনেট এর সার্বিক ব্যবস্থাপনায় এই ত্রাণ বিতরণ করা হয়।

৭ জানুয়ারি বৃহস্পতিবার সকালে সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে ত্রাণ বিতরণ করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) সিদ্ধিরগঞ্জ সার্কেলের রেজা মোহাম্মদ গোলাম মাসুম প্রধান।

এ সময় দলিত জনগোষ্ঠীর প্রতিটি পরিবারের মাঝে ৫০ কেজি চাল, ৫ কেজি আলু, ৩ কেজি মসুর ডাল, ২ কেজি লবণ, ৫ শত গ্রাম গুঁড়ো দুধ, ২ লিটার সয়াবিন তৈল, ৬টি সাবান ও ৫টি মাস্ক বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শারি সংগঠনের ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক শক্তিময়ী হিরা, অ্যাডভোকেসি কোঅর্ডিনেটর রঞ্জন বকসী নুপু, প্রশিক্ষণ কর্মকর্তা ইভা পাল, ব্রেড ফর দ্যা ওয়ার্ল্ডের প্রতিনিধি হিসেবে এএসডি এর ক্লাইমেট চেঞ্জ অ্যান্ড ডিজাস্টার রেসপন্স কোঅর্ডিনেটর এম এ করিম এবং এএসডি এর অ্যাকাউন্টস অ্যান্ড অ্যাডমিন অফিসার মো: ইসমাইল প্রমুখ।

Facebook Comments