রাজবাড়ী পৌরসভায় আবারও মেয়র প্রার্থী হওয়ার ঘোষণা মহম্মদ আলী চৌধুরীর

 Posted on


\ রাজবাড়ী প্রতিনিধি \
আসন্ন রাজবাড়ী পৌরসভা নির্বাচনে আবারও মেয়র প্রার্থী হওয়ার প্রত্যাশা ব্যাক্ত করেছেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান মেয়র মহম্মদ আলী চৌধুরী এবং তিনি দলীয় মনোনয়ন পাবেন বলেও আশাবাদী।
ঊুধবার বেলা সাড়ে ১১ টার দিকে রাজবাড়ী বাজারের খোরশেদ আলী চৌধুরী টাওয়ারে আসন্ন পৌর নির্বাচন উপলক্ষে আয়োজিত সাংবাদিক সম্মেলনে তিনি এ প্রত্যাশা ব্যক্ত করেন।
মহম্মদ আলী চৌধুরী বলেন, তিনি দীর্ঘ দিন আওয়ামী রাজনীতির সাথে জড়িত। দলের সুখ ও দুখের সময়ে তিনি দলের সাথে ছিলেন। তিনি চার বার পৌর নির্বাচনে অংশ নিয়ে দুই বার বিপুল ভোটে জয়লাভ করেছেন। বর্তমানে তিনি রাজবাড়ী পৌরসভার মেয়র। কিছুদিন আগে তিনি অসুস্থ হয়ে চিকিৎসা নিচ্ছিলেন, সে সময় একটি পক্ষ আসন্ন পৌর নির্বাচনকে কেন্দ্র করে অপপ্রচার চালিয়েছে।
মহম্মদ আলী চৌধুরী বলেন, অনেকে বলেছেন তিনি অসুস্থ, তাই এবার প্রার্থী হবেন না। এটি সঠিক নয়, কারণ আমি এখন সম্পূর্ণ সুস্থ্য এবং আসন্ন রাজবাড়ী পৌরসভা নির্বাচনে আবারও মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দীতা করতে চাই। তার প্রত্যাশা এবারও তিনি দলীয় মনোনয়নও পাবেন। আমার ৪২ বছর রাজনীতিতে কখনো দলের সাথে বিশ্বাস ঘাতকতা করিনি। তাই আমার বিশ্বাস প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা আমাকেই মনোনয়ন দিবেন।
তিনি বলেন, মেয়র থাকাকালীন রাজবাড়ী পৌরসভার অনেক উন্নয়ন হয়েছে এবং তিনি কোন চাঁদাবাজী, টেন্ডারবাজী, দখলদারীত্ব করেন নাই। তার আল্লাহর ওপর ভরসা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আস্থা আছে। সে বিশ্বাসে তিনি মনে করেন দলীয় মনোনয়ন তিনিই পাবেন।
তিনি আরও বলেন, দলের মধ্যে পদ পদবীর লাড়াই থাকবে। সে দিক দিয়ে আগামী জেলা কাউন্সিলে তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ প্রত্যাশী।
মহম্মদ আলী চৌধুরী বলেন, তিনি ক্ষমতায় থাকাকালীন যেসব অসমাপ্ত কাজ আছে। পুনরায় মেয়র নির্বাচিত হলে সেসকল কাজ সম্পন্ন করা হবে। এছাড়া পৌরসভার মধ্য দিয়ে বালুর ট্রাক বন্ধ ও রাস্তাঘাট উন্নয়নে কাজ করেছেন। পৌরসভায় একটি শিশু হাসপাতাল আছে, সেটি চালুর জন্য মন্ত্রণালয়ে লিখেছেন এবং হাসপাতালটি চালুর চেষ্টা করছেন। পৌর এলাকায় জলাবদ্ধতা নিরসনে তিনি কাজ করেছেন। কিন্তু জনগণের অসচেতনতার কারণে জলাবদ্ধতা তৈরি হচ্ছে। তারপরও নাগরিক সুবিধা নিশ্চিত করতে সব সময় চেষ্টা করছেন। এ সময় মহম্মদ আলী চৌধুরীর বিপুল সংখ্যক সমর্থক ও কর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments