রাজবাড়ীর লক্ষীকোল হরিসভা মন্দির কমিটির গঠনতন্ত্র অনুমোদন

 Posted on

রাজবাড়ী প্রতিনিধি ঃ রাজবাড়ী জেলার শহরের ঐতিহ্যবাহী লক্ষীকোল হরিসভা মন্দির কমিটির গঠনতন্ত্রের অনুমোদন দেওয়া হয়েছে।

শুক্রবার বিকেলে লক্ষীকোল হরিসভা মন্দির কমিটির গঠনতন্ত্র অনুমোদন উপলক্ষে মন্দির প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় বিশেষ মতবিনিময় সভা। এ সময় মন্দির কমিটির উপদেষ্টা বাবু শ্যামল শিকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট গণেশ নারায়ণ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ রাজবাড়ী জেলা শাখার সহ সাধারণ সম্পাদক গণেশ মিত্র, সাবেক কাস্টমস কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা ও সমাজ সেবক শিবুপদ বিশ্বাস, শংকর সাহা, শীকান্ত কুমার প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তৃতা করেন লক্ষীকোল হরিসভা মন্দির কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক জয়দেব কর্মকার।

এ সময় লক্ষীকোল হরিসভা মন্দির কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক জয়দেব কর্মকার বলেন, বাংলাদেশের প্রতিটি সংগঠন বা কমিটিরই একটি গঠনতন্ত্র আছে। মন্দির যাতে ভালো ভাবে পরিচালিত হয়। মন্দিরের যাতে উন্নতি হয় সেই লক্ষ্য নিয়েই আমরা একটি সুন্দর গঠনতন্ত্র তৈরি করেছি। তিনি আরো বলেন, গত তিন মাস আগে আমাকে যখন সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছিলো তখনই বলা হয়েছিলো একটি গঠনতন্ত্র তৈরি করে সুন্দর একটি কমিটি উপহার দেওয়ার। আমি এই তিনি মাসে মন্দিরের যথেষ্ট কাজ করেছি যা আমার নিজের অর্থে হয়েছে। আগামীতে মন্দিরের উন্নয়নে আমি নিজেকে নিয়োজিত রাখতে চাই।

এর আগে মন্দির কমিটির গঠনতন্ত্র উপলক্ষে দলে দলে আসতে থাকে মন্দিরের ভক্ত ও অনুসারীরা। মুহূর্তের মধ্যেই কানায় কানায় ভরে যায় মন্দির প্রাঙ্গন।

Facebook Comments