রাজবাড়ীতে বণিক সমিতির সাবেক সভাপতির বিরুদ্ধে চাকুরী দেয়ার নামে অর্থ গ্রহণের অভিযোগ

 Posted on


\ রাজবাড়ী প্রতিনিধি \
রাজবাড়ীর বালিয়াকান্দিতে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম প্রহরী পদে অর্থ গ্রহন করে চাকুরী না হওয়ায় টাকা ফেরত দিতে গড়িমসি করছে। বিভিন্ন সমাজপতির নিকট টাকা ফেরতের জন্য ঘুরলেও দিনের পর দিন ঘোরাচ্ছে।
উপজেলার বহরপুর ইউনিয়নের চরবহরপুর গ্রামের আতিয়ার মন্ডলের ছেলে কামরুল মন্ডল অভিযোগ করে বলেন, চর বহরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী কাম প্রহরী পদে নিয়োগ দেওয়ার আশ্বাসে আমার নিকট থেকে বহরপুর বাজার বণিক সমিতির সাবেক সভাপতি আবুল কালাম আজাদ এক লক্ষ টাকা ও চর বহরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন সভাপতি মহসীন শেখ ৫০ হাজার টাকা গ্রহণ করেন। দপ্তরী কাম প্রহরী পদে নিয়োগের নামে অর্থ গ্রহণ করলেও আজ পর্যন্ত চাকুরী দিতে পারেনি। চাকুরী দিতে না পারায় আমি তাদেরকে বারংবার টাকা ফেরতের জন্য বললেও আজ কাল করে ঘুরাচ্ছেন। বিষয়টি নিয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিকট অভিযোগ করেও কোন ফল পায়নি।
এব্যাপারে বহরপুর বাজার বণিক সমিতির সাবেক সভাপতি আবুল কালাম আজাদ এক লক্ষ টাকা ও চর বহরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন সভাপতি মহসীন শেখের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাদের সাথে কথা বলা সম্ভব হয়নি।

Facebook Comments