মুজিব শতবর্ষ উপলক্ষে সাতক্ষীরার কালিগঞ্জে হতদরিদ্র ২৫জন মাঝির মাঝে নৌকা, লুঙ্গি, গামছা ও গেঞ্জি বিতরন করেছে বিজিবি

 Posted on

রঘুনাথ খাঁ, সাতক্ষীরা ঃ “মুজিব শত বর্ষের অঙ্গিকার, স্বাবলম্বী বাংলাদেশ, শত নৌকায় কর্ম উদ্দীপনা” এই শ্লোগানকে সামনে রেখে মুজিব শতবর্ষ উপলক্ষে সাতক্ষীরায় হতদরিদ্র ২৫ জন মাঝির মাঝে নৌকা, লুঙ্গি, গামছা ও গেঞ্জি বিতরন করেছে বিজিবি। বিজিবি শ্যামনগরস্থ নীলডুমুর ১৭ ব্যাটেলিয়নের আয়োজনে বৃহস্পতিবার দুপুরে কালিগঞ্জ উপজেলার খানজিয়া বিওপি সংলগ্ন ইছামতি নদীর ধারে এসব সামগ্রী বিতরন করা হয়।
প্রধান অতিথি হিসেবে এ সময় উক্ত নৌকা ও বস্ত্র বিতরন করেন, বিজিবি খুলনা বিভাগীয় সেক্টর কমান্ডার কর্ণেল আরশাদুজ্জামান। এ সময় সেখানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিজিবি সাতক্ষীরাস্থ ৩৩ ব্যাটেলিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম মহিউদ্দীন খন্দকার, বিজিবি নীলডুমুর অধিনায়ক লেঃ কর্ণেল এ.এইচ.এম ইয়াছিন চৌধুরী, কালিগঞ্জ উপজেলা চেয়াম্যান সাঈদ মেহেদী, কালিগঞ্জ থানার ওসি দেলোয়ার হোসেন প্রমুখ।
প্রধনি অতিথি এ সময় বলেন, মুজিব শত বর্ষ উপলক্ষ্যে সীমান্ত এলাকায় মাদকমুক্ত সমাজ গঠনে বিকল্প কর্মস্থান সৃষ্টির লক্ষ্যে হত দরিদ্র মাঝিদের মাঝে নৌকাসহ এ সব বস্ত্র সামগ্রী বিতরন করা হয়েছে। আগামীতে এই ধারা চলমান থাকবে বলে তিনি আরো জানান।

Facebook Comments