মঠবাড়িয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার পিসিআর ল্যাব উদ্বোধন

 Posted on

পিরোজপুর প্রতিনিধি ঃ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাস (কোভিড-১৯) নমুনা সংগ্রহ করে দিনের মধ্যেই পিসিআর ল্যাবের মাধ্যমে পরীক্ষা করে ফলাফল সরবরহ শুরু করেছে।

রবিবার (১০ জানুয়ারি) সকালে সরকারী হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনের সংসদ সদস্য ডা. রুস্তুম আলী ফরাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ ও পরীক্ষা পিসিআর ল্যাব কক্ষটি ফিতা কেটে উদ্বোধন করেন।

পরে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আলী হাসানের সভাপতিত্বে স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে বক্তব্য রাখেন, মহিউদ্দিন আহম্মেদ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও জেলা পরিষদ সদস্য আজিম উল হক, আবাসিক মেডিকেল অফিসার ডা. ফেরদৌস প্রিন্স, প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাংবাদিক মিজানুর রহমান মিজু, সংসদ সদস্যর গণ সংযোগ কর্মকর্তা আলী রেজা রঞ্জু ও হারুন অর রশিদ প্রমূখ।

সংসদ সদস্য ডা. রুস্তুম আলী ফরাজী বলেন, দক্ষিণাঞ্চলে সর্বপ্রথম মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার নমুনা সংগ্রহ ও পরীক্ষা করে ফলাফল দেয়া শুরু করল। তিনি আরও বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা নিতে আসা সাধারণ মানুষ ডিজিটাল এক্সরে সহ সকল প্রকার আধুনিক চিকিৎসা সেবা পাবে।

Facebook Comments