ভুঞাপুরে গীতাস্কুলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশিষ্ট ব্যক্তিদের সম্মাননা প্রদান

 Posted on

অভিজিৎ ঘোষ, ভুঞাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা: টাঙ্গাইলের ভ‚ঞাপুরে সমাজের বিভিন্নস্তরে অবদান রাখায় বিশিষ্টজনদের মাঝে সম্মাননা প্রদান করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় উপজেলার কষ্টাপাড়া গীতাস্কুলের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এই সম্মাননা স্বরুপ ক্রেস্ট প্রদান করা হয়।

সম্মাননা পাওয়া ব্যক্তিরা হলেন, ফরিদপুরের বোয়ালমারী উপজেলার নির্বাহী কর্মকর্তা ও সাবেক ভ‚ঞাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ, উপজেলার ফলদা শরিফুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সন্তোষ কুমার দত্ত, ভুঞাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তরের সাংবাদিক আসাদুল ইসলাম বাবুল, ইবরাহীম খা সরকারি কলেজের প্রাক্তন অধ্যাপক সুহাস চন্দ্র সরকার, ভুঞাপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক সুশীল চক্রবর্তী (মরনোত্তর), গোবিন্দাসী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সুভাস পাল ও ধর্মপ্রচারক গৌর চন্দ্র হাওলাদার।

গীতাস্কুল পরিচালনা পর্ষদের সভাপতি সাংবাদিক অভিজিৎ ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আসলাম হোসাইন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সরন দত্ত, ভুঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহআলম প্রামানিক, গীতাস্কুলের সাধারন সম্পাদক সাধন চন্দ্র দাস প্রমুখ। পরে কেক কাটা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Facebook Comments