ভালোবাসা দিবসে বাজারে আসছে বালিয়াকান্দির ক্ষুদে প্রতিভাবান শিল্পী পিয়াস সাহার “কাঁদিস কেন”

 Posted on


রাজবাড়ী প্রতিনিধি ঃ গানের ভূবনে পিয়াস সাহার খ্যাতি ইতিমধ্যে চর্তুদিকে ছড়িয়ে পড়েছে। প্রত্যন্ত গ্রাম অঞ্চল থেকে শুরু করে বিভিন্ন জেলা, বিভাগ ও রাজধানীতে সে গান পরিবেশন করছে। ইতিমধ্যে বিভিন্ন প্রতিষ্ঠানের পুরস্কারসহ বিভাগীয় পুরস্কার ও সার্টিফিকেট অর্জন করেছে। পিয়াস সাহা, রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের বাকসাডাঙ্গী গ্রামের নারায়ন চন্দ্র সাহা ও অসিমা রানী সাহার সন্তান। পিয়াস নারুয়া মুনছুর আলী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। পিয়াস সাহা সুমধুর কন্ঠের জন্য জায়গা করে নিয়েছে চ্যানেল এস এর পর্দায় ও ফরিদপুরের স্বনামধন্য সংগীত প্রতিষ্ঠান বিকাশ শিল্পী গোষ্ঠিতে।
ক্ষুদে শিল্পী পিয়াস সাহা জানায়, বিশ্ব ভালবাসা দিবস উপলক্ষে “কাঁদিস কেন” এ্যালবাম বাজারে আসছে। কলকাতার সিএস প্রোডাকশন থেকে রিলিজ হবে। গানের মিউজিক আল-আমিন শিকদার এবং কথা ও সুর করেছেন ক্ষ্যাপা প্রিন্স। এ্যালবামটি অবশ্যই সকলের ভাললাগবে বলে আমি বিশ্বাস করি।
ফরিদপুর বিকাশ শিল্পী গোষ্ঠির সভাপতি সিরাজুল আলম বলেন, পিয়াস সুন্দর গান পরিবেশন করে। সুন্দর গানের ভয়েজ তার উজ্জল ভবিষ্যৎ কামনা করি। তার গান দিয়ে মানুষকে জয় করুক।

Facebook Comments