বালিয়াকান্দিতে ফিলিং ষ্টেশনে থাকা মাইক্রোবাস গভীর রাতে আগুনে ভস্মিভুত

 Posted on

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর বালিয়াকান্দি ওয়াপদা মোড়ে অবস্থিত ভাই ভাই ফিলিং ষ্টেশনে থাকা একটি মাইক্রোবাস গভীর রাতে সম্পুর্ণ ভস্মিভুত হয়েছে ও প্রাইভেটকার আংশিক ক্ষতি সাধন হয়েছে। ফায়ার সার্ভিস কর্মীদের প্রচেষ্টায় বড় ধরণের ক্ষতির হাত থেকে রক্ষা পেয়েছে।
রেন্ট এ কার ব্যবসায়ী আব্দুর রহিম বলেন, বুধবার সন্ধ্যা রাতে তার একটি হাইএক্স মাইক্রো (ঢাকা মেট্রো-চ-১১৯৫৩৯) ও একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-৬৭৫৮) বালিয়াকান্দি ওয়াপদা মোড়ে অবস্থিত ভাই ভাই ফিলিং ষ্টেশনে রেখে যাই। রাত পৌনে ৪টার দিকে খবর পাই মাইক্রোতে আগুন লেগেছে। আগুন লেগে মাইক্রোটি সম্পুর্ণ ভস্মিভুত হয় এবং প্রাইভেটকারটি ক্ষতিগ্রস্থ হয়। এতে ২০ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে। ফায়ার সার্ভিসের প্রচেষ্টায় প্রাইভেটকারসহ অন্যান্য গাড়ী এবং ফিলিং ষ্টেশন রক্ষা পায়। এব্যাপারে বৃহস্পতিবার দুপুরে বালিয়াকান্দি থানায় জিডি ( ৫২১) দায়ের করা হয়েছে। ফিলিং ষ্টেশনের সিসি ক্যামেরা নষ্ট ও আগুন নির্বাপণ যন্ত্র থাকলেও গ্যাস ছিল না। এ কারণে আগুন লাগার কারণ জানতে পারছি না।
বালিয়াকান্দি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ইউনিটের ষ্টেশন অফিসার শংকর কুমার বিশ্বাস বলেন, রাত ৩টা ৫০মিনিটে খবর পেয়ে ওয়াপদা মোড়ে ভাই ভাই ফিলিং ষ্টেশনে উপস্থিত হই। আব্দুর রহিমের মাইক্রোবাসটি আগুনে পুড়ছিল। পাশে থাকা প্রাইভেটকারটিও ক্ষতি সাধন হয়েছে। দ্রæত আগুন নিয়ন্ত্রণে আনি। আর কিছুক্ষণ আগুন থাকলে ফিলিং ষ্টেশনসহ থাকা গাড়ীগুলো পুড়ে বড় ধরণের ক্ষতি হতো। তবে দ্রæত চেষ্টার কারণে রক্ষা পেয়েছে। মাইক্রোবাসটি পুড়ে ১০ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে। আগুন লাগার কারণ জানাতে পারেনি।

Facebook Comments