বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের উদ্যোগে শঙ্খধ্বনিতে দেশ সেরা রাজবাড়ীর তুলি সাহা

 Posted on


রাজবাড়ী প্রতিনিধি ঃ বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের উদ্যোগে জাতীয় পর্যায়ে শঙ্খধ্বনি ও উলুধ্বনি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে ঢাকেশ্বরী মন্দির থেকে করোনা ভাইরাসের সংক্রমনের কারনে ভার্সুয়ালি এ প্রতিযোগিতার চুড়ান্ত পর্বে সারাদেশ থেকে বাছাইপর্বে বিজয়ীরা অংশ গ্রহন করেণ। এ সময় ঢাকেশ্বরী মন্দিরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি মিলন কান্তি দত্ত, সাধারন সম্পাদক নির্মল চ্যাটার্জি উপস্থিত ছিলেন।
এতে শঙ্খধ্বনি প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে বিজয়ী হয়েছে রাজবাড়ীর মেয়ে তুলি সাহা। তুলি সাহা রাজবাড়ীর হরিসভা রাধা গোবিন্দ জিওর মন্দির প্রাঙ্গন থেকে অংশ গ্রহন করে টানা এক মিনিট ১৪ সেকেন্ড শঙ্খ বাজিয়ে প্রথম স্থান অধিকার করেন। এ সময় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক স্বপন কুমার দাস, রাজবাড়ী সদর উপজেলা কমিটির সভাপতি অরুন কুমার সরকার, সাধারন সম্পাদক ডাঃ সমীর কুমার দাস উপস্থিত ছিলেন।
সারাদেশে উলুধ্বনি ও শঙ্খধ্বনি প্রতিযোগিতার এমন আয়োজন করার জন্য বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ধন্যবাদ জানিয়েছেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক স্বপন কুমার দাস।

Facebook Comments