ফকিরহাটে আšতর্জাতিক সংখ্যালঘু অধিকার দিবস উপলক্ষে র‌্যালী ও চিত্রাংকন উৎসব অনুষ্ঠিত

 Posted on

“গণতন্ত্র সংখ্যাগরিষ্ঠের আইন নয় বরং সংখ্যালঘুর সুরক্ষা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ফকিরহাটে পালিত হলো আšতর্জাতিক সংখ্যালঘু অধিকার দিবস।

দিবসটি উপলক্ষে গত ৩০ ডিসেম্বর ২০২০ সকাল ১০টায় আট্টাকা কেরামত আলী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে র‌্যালী ও শিশুদের চিত্রাংকন উৎসবের আয়োজন করে সুরক্ষা, নাগরিক অধিকার ও মর্যাদা (সুনাম) কমিটি ফকিরহাট শাখা। করোনাকালীন স্বাস্থ্যবিধি অনুসরণ করে এসব কর্মসূচির আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ফকিরহাট সুনাম কমিটির সভাপতি সৈয়দ অনুজ’এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফকিরহাট উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মুস্তাহিদ সুজা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. সাইফুল ইসলাম, সভাপতি ম্যানেজিং কমিটি আট্টাকা কেরামত আলী পাইলট মাধ্যমিক বিদ্যালয়, অসীম কুমার মজুমদার, প্রধান শিক্ষক আট্টাকা কেরামত আলী পাইলট মাধ্যমিক বিদ্যালয়, শারি সংস্থার প্রকল্প সমন্বয়কারী বিষ্ণুপদ দাস ও অ্যাডভোকেসি অফিসার শাšতনু কুমার দাস। এছাড়াও উপস্থিত ছিলেন সুনাম কমিটির বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ এবং কোমল মতি কিশোর কিশোরীরা। অনুষ্ঠান শেষে প্রথম, দ্বিতীয়, তৃতীয় সহ সকল প্রতিযোগীদের জন্য শুভেচ্ছা পুরষ্কার দেওয়া হয়। অনুষ্ঠানটি উপস্থাপন করেন শারি’র অ্যাডভোকেসি অফিসার শাšতনু কুমার দাস।

সৈয়দ অনুজ, সভাপতি, ফকিরহাট সুনাম কমিটি।

Facebook Comments