প্রাথমিক শিক্ষায় অবদান রাখায় দেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম

 Posted on

ভাণ্ডারিয়া উপজেলার চেয়ারম্যান মিরাজুল ইসলাম

পিরোজপুর প্রতিনিধিঃ প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে বিশেষ অবদান রাখায় পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মিরাজুল ইসলাম দেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। রবিবার (১ নভেম্বর) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের এক পরিপত্রে এ তথ্য জানা গেছে। মিরাজুল ইসলাম উপজেলার তেলীখালী ইউনিয়নের প্রয়াত চেয়ারম্যান শাহাদাত হোসেনের ছেলে।
উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, উপজেলা পরিষদের চেয়ারম্যান মিরাজুল ইসলাম প্রাথমিক শিক্ষার মানোন্নয়নের জন্য শিক্ষা প্রতিষ্ঠানে ব্যক্তিগত তহবিল থেকে আসবাবপত্র প্রদান, শ্রেণিকক্ষ নির্মাণ, দরিদ্র শিশুদের পোষাক সরবরাহ, প্রাথমিক বিদ্যালয় থেকে ঝরে পড়া রোধ ও প্রতি বিদ্যালয়ের একজন মেধাবী শিক্ষার্থীকে চার হাজার টাকা করে দিচ্ছেন। এছাড়া তিনি উপজেলার ১৬৫টি প্রাথমিক বিদ্যালয়ে ব্যক্তিগত তহবিল থেকে বঙ্গবন্ধু কর্নার ও মুক্তিযোদ্ধা কর্নার তৈরি করে দিয়েছেন।
মিরাজুল ইসলাম ২০১৯ সালের এপ্রিল মাসে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। এর আগে তিনি ২০১৪ থেকে ২০১৯ সালের জানুয়ারি পর্যন্ত উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। তিনি বর্তমানে ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

Facebook Comments