পিরোজপুরে স্কুল ছাত্রী অপহরন ও ধর্ষণের অভিযোগে যুবক আটক

 Posted on


পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুরে স্কুল ছাত্রীকে অপহরন করে ১৬ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে প্রশান্ত হালদার (২৫) নামের এক যুবককে আটক কারে থানা পুলিশ। আটককৃত যুবক উপজেলার মালিখালী ইউনিয়নের পূর্ব লড়া গ্রামের কালিপদ হালদারের ছেলে।
ধর্ষণের শিকার স্কুল ছাত্রীর বাড়ি একই ইউনিয়নের চাঁপাখালী গ্রামে। সে স্থানীয় মালিখালী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী।
মামলা সূত্রে জানা গেছে, ধর্ষক প্রশান্ত হালদার বিভিন্ন সময় ওই স্কুল ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। এতে রাজী না হলে গত ১৩ জুলাই সকালে বাড়ির সামনের রাস্তায় বের হলে ওই স্কুল ছাত্রীকে তার নিজস্ব মোটর সাইকেলে জোর করে তুলে অপহরন করে নিয়ে যায় এবং জুলাই মাসের ২৮ তারিখ পর্যন্ত আটকে রাখে। এসময় তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। পরে ওই স্কুল ছাত্রীর পিতা তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। বিষয়টি কাউকে না জানানোর জন্য অপহরনকারী ওই যুবক বিভিন্ন ভাবে ধর্ষণের শিকার স্কুল ছাত্রীর পিতা সহ পরিবারকে হুমকী আসছিল। এ ঘটনার অভিযোগে বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাতে ধর্ষিতা স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। এর পরে থানা পুলিশ অভিযান চালিয়ে ধর্ষকে আটক করে।
থানাপুলিশের অফিসার ইনচার্জ মো. মুনিরুল ইসলাম মুনির জানান, স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে তার পিতা বাদী হয়ে মামলা দায়ের করলে শুক্রবার ধর্ষককে আটক করা হয়।

Facebook Comments