তালায় উপজেলা ছাত্রলীগের ৭৪টি বৃক্ষরোপণ

 Posted on


\ এসএম বাচ্চু, তালা (সাতক্ষীরা) \
বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন উপলক্ষে বৃক্ষরোপণ করেছে তালা উপজেলা ছাত্রলীগ।
মঙ্গলবার (২৯ শে সেপ্টেম্বর) সাতক্ষীরার তালায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে বৃক্ষরোপণ করা হয়। বৃক্ষরোপণ কর্মসূচিতে উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ সাদীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঘোষ সনৎ কুমার ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সাংবাদিক মীর জাকির হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক ইয়াছিন সরদার, সদস্য সৈয়দ ইলিয়াস,মীর মাসুম,তেতুলিয়া ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের আহবায়ক তাজমুল ইসলাম,উপজেলা ছাত্রলীগ নেতা মীর জিকু, তালা সদর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক সৈয়দ আকিব, যুগ্ম-আহবায়ক নুর হোসেন রাজন, কেএম শাহারুজ্জামান শোভন সহ উপজেলা, ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।
উল্লেখ্য,আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিনে কেন্দ্রীয় ছাত্রলীগ প্রতিটি জেলা, উপজেলায় ৭৪টি বৃক্ষ রোপন করার কর্মসূচি গ্রহণ করেন।
এসএম হাসান আলী বাচ্চু, সহ-সভাপতি,তালা উপজেলা সুরক্ষা, নাগরিক অধিকার ও মর্যাদা কমিটি, তালা উপজেলা প্রতিনিধি দৈনিক প্রবর্তন ও তালা প্রতিনিধি দৈনিক আজকের তথ্য।

Facebook Comments