তালায় আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস পালন

 Posted on


এসএম বাচ্চু, তালা (সাতক্ষীরা) প্রতিনিধি::
“কোভিড-১৯ প্রাদুর্ভাবে গ্রামীণ নারীর সক্ষমতা বৃদ্ধি”, ও “কোভিড-১৯ মোকাবেলায় গ্রামীণ নারীর ভূমি-কৃষি-খাদ্য অধিকার ও স্বাস্থ্য সেবা” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সাতক্ষীরার তালায় আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস পালন করা হয়েছে ।

বৃহস্পতিবার (১৫ অক্টোবার) সকাল ১০টায় উপজেলা পরিষদ হলরুমে স্বদেশ, উপজেলা সুনাম কমিটি ও পদ্ধোলোক কেন্দ্রের আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহার।

উপজেলা পরিষদের মহিলা ভাইচ চেয়ারম্যান মুরশীদা পারভীন পাপড়ী সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাংবাদিক এসএম জাহাঙ্গীর হাসান, পদ্ধোলোক কেন্দ্রের জেলা ব্যবস্থাপক বাবলু বিশ^াস বাবু, সাংবাদিক শেখ আব্দুস সালাম, তালা উপজেলা সুরক্ষা নাগরিক অধিকার ও মর্যাদা (সুনাম)কমিটির সভাপতি রিয়াদ হোসেন, সহ-সভাপতি এসএম হাসান আলী বাচ্চু, সাধারণ সম্পাদক শেখ ইমরান হোসেন, সহ-সম্পাদক শাহানাজ পারভীন, ক্রীড়া সম্পাদক জহর হাসান সাগর, সি: সদস্য শেখ ফয়সাল হোসেন প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন পদ্ধোলোক কেন্দ্রের পরিচালক মাহবুবুর হক, সুপারভাইজার বিকাশ কুমার সরকার, উপজেলা সুনাম কমিটির সদস্য তহমিনা খাতুন, তামান্না খাতুন, কেয়া আক্তার প্রমুখ। অপরদিকে, তালায় পৃথক ভাবে আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস পালন করেছেন বিভিন্ন এনজিও।

এসএম হাসান আলী বাচ্চু, সহ-সভাপতি, তালা উপজেলা সুরক্ষা, নাগরিক অধিকার ও মর্যাদা কমিটি, তালা উপজেলা প্রতিনিধি দৈনিক প্রবর্তন ও তালা প্রতিনিধি দৈনিক আজকের তথ্য।

Facebook Comments