শারির উদ্যোগে ঢাকা জেলায় দলিত জনগোষ্ঠীর ১৫৭ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

 Posted on

দলিতকন্ঠ ডেস্ক: বেসরকারি উন্নয়ন সংস্থা শারির উদ্যোগে ঢাকা জেলায় দলিত জনগোষ্ঠীর ১৫৭ পরিবারের মাঝে করোনাকালিন ত্রাণ বিতরণ করা হয়েছে। আন্তর্জাতিক দাতা সংস্থা ব্রেড ফর দ্যা ওয়ার্ল্ডের অর্থায়নে এবং ইসিনেট এর সার্বিক ব্যবস্থাপনায় এই ত্রাণ বিতরণ করা হয়।

১৩ জানুয়ারি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের বেরাইদ পশ্চিম ঋষিপাড়া পঞ্চায়েতের কার্যালয় প্রাঙ্গনে প্রধান অতিথি ৪২ নং ওয়ার্ড কাউন্সিলর আইয়ুব আনসার মিন্টুর পক্ষে ৪২ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সেলিম হোসেন এই ত্রাণ বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সমাজসেবক মো. ছাইবুর রহমান ও মো. মোসলে উদ্দিন, বেরাইদ পশ্চিম ঋষিপাড়া পঞ্চায়েতের সভাপতি উপেন্দ্র চন্দ্র দাস, সাধারণ সম্পাদক শ্রীযতীন্দ্র দাস, বেরাইদ হাউজল ঋষিপাড়া পঞ্চায়েত সভাপতি শ্রী হরিশ্চন্দ্র দাস, বেরাইদ মধ্য ঋষিপাড়া পঞ্চায়েত যুগ্ম সাধারণ সম্পাদক শ্রীসুকুল চন্দ্র দাস, শারি সংস্থার নির্বাহী পরিচালক শক্তিময়ী হিরা, অ্যাডভোকেসি কোঅর্ডিনেটর রঞ্জন বকসী নুপু, প্রশিক্ষণ কর্মকর্তা ইভা পাল, প্রোগ্রাম অফিসার বিউটি বেপারী, সহ: প্রোগ্রাম অফিসার গোবিন্দ চন্দ্র দাস, ইসিনেট সচিবালয় প্রতিনিধি আ হ ম ফয়সল প্রমুখ।

এ সময় দলিত জনগোষ্ঠীর প্রতিটি পরিবারের মাঝে ৫০ কেজি চাল, ৫ কেজি আলু, ৩ কেজি মসুর ডাল, ২ কেজি লবণ, ৫ শত গ্রাম গুঁড়ো দুধ, ২ লিটার সয়াবিন তৈল, ৬টি সাবান ও ৫টি মাস্ক বিতরণ করা হয়।

Facebook Comments