চেতনানাশক স্প্রে দিয়ে চুরি, ১৬ ঘন্টায়ও শিক্ষকের জ্ঞান ফেরেনি

 Posted on

শ্যামা সাহা, কচুয়া, বাগেরহাট:: বাগেরহাট জেলার মোরেলগঞ্জে চেতনানাশক স্প্রে দিয়ে চুরির শিকার হয়ে মো.মঞ্জুরুল করিম (৫৫) নামে এক শিক্ষক আশংকাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। প্রায় ১৬ ঘন্টা অতিক্রান্ত হলেও তার জ্ঞান ফেরেনি। শনিবার মধ্যরাতে পৌরসভার শুভরাজকাঠি গ্রামে এ ঘটনা ঘটে। স্প্রে করে নগদ টাকা ও স্বর্ণলংকার হাতিয়ে নেয় দুর্বৃত্তরা। মঞ্জুরুল করিম উপজেলা সদরের এসি লাহা উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক। এই ঘটনায় তার স্ত্রীও গুরুতর অসুন্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

১৪ সেপ্টেম্বর ২০২০ সকাল ৮টার দিকে অজ্ঞান অবস্থায় ওই শিক্ষক ও তার স্ত্রী নাসিমা বেগমকে (৪৫) উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় বেলা ১০টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানাšতর করা হয় মঞ্জুরুল করিমকে।

এই বিষয়ে থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, খবরটি অনেক বিলম্বে থানা পুলিশকে অবহিত করেছেন স্থানীয়রা। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এই বিষয়ে রবিবার রাত ৯টায় মঞ্জুরুল করিমের ছেলে মো. সজিদ হোসেন বলেন, এখনো তার পিতার জ্ঞান ফেরেনি। বর্তমানে তাকে আইসিইউতে রাখা হয়েছে।

শ্যামা সাহা, মানবাধিকার সম্পাদক, কচুয়া উপজেলা সুনাম কমিটি, বাগেরহাট ।

Facebook Comments