গ্রামভিত্তিক অস্ত্রবিহীন আনসার ও ভিডিপির ১০ দিনব্যাপী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরন

 Posted on

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নে গ্রাম ভিত্তিক অস্ত্র বিহীন আনসার ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের ১০ দিনব্যাপী প্রশিক্ষনে প্রশিক্ষনার্থীদের মাঝে সনদপত্র বিতরন করা হয়েছে।
বৃহস্প্রতিবার বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনে এ প্রশিক্ষণের প্রশিক্ষনার্থীদের মাঝে সনদ বিতরন করা হয়।
উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আবু সাঈদ মাতুব্বর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে রাজবাড়ী জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মোঃ রাশেদুজ্জামান সনদপত্র বিতরন করেন।
এ সময় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল হোসেন খান, রাজবাড়ী সদর উপজেলা প্রশিক্ষক মোঃ খানে আলম খান, উপজেলা কোম্পানি কমান্ডার আব্দুর রউফ মোল্লা, ইউনিয়ন দলনেতা- দলনেত্রী ও আনসার কমান্ডারবৃন্দ।
১০ দিনব্যাপী প্রশিক্ষন অনুষ্ঠানে ইসলামপুর ইউনিয়নের সারুটিয়া গ্রামের ৬,৭ ও ৮ নং ওয়ার্ডের মোট ৬৪ জন পুরুষ-মহিলা প্রশিক্ষনার্থী অংশগ্রহন করেন।
প্রশিক্ষনের দশ দিনে বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান, মৎস্য কর্মকর্তা আঃ মান্নাফ, কৃষি কর্মকর্তা সাখাওয়াত হোসেন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মকর্তা শংকর বিশ্বাসসহ উপজেলা বিভিন্ন অফিসার বৃন্দ প্রশিক্ষক হিসাবে সকল সদস্যদের প্রশিক্ষন দেন।

Facebook Comments