গোয়ালন্দে মানসিক ভারসাম্যহীন ফুটবলার সুমনের চিকিৎসায় আর্থিক সহায়তার আহবান

 Posted on


রাজবাড়ী প্রতিনিধি ঃ মানসিক ভারসাম্যহীন সাবেক ফুটবলার মশিউর রহমান সুমনের (৩৫) চিকিৎসায় আর্থিক সহায়তার আহবান জানানো হয়েছে। এ আহবানে অনেকেই সাড়া দিচ্ছেন। ‘মানবতার সেবায় আমরা’ নামে প্রবাসীদের নিয়ে পরিচালিত অনলাইন ভিত্তিক একটি সংগঠন তার চিকিৎসায় ৫ হাজার টাকার অনুদান দিয়েছে।
শনিবার দুপুরে গোয়ালন্দ বাজারের রোকন উদ্দিন সুপার মার্কেটের দ্বিতীয় তলায় অবস্হিত গোয়ালন্দ ফুটবল একাডেমি কার্যালয়ে সংগঠনের দুইজন সদস্য এ সহায়তার অর্থ প্রদান করেন।
অসুস্থ সুমন গোয়ালন্দ পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাইমদ্দিন প্রামানিক পাড়ার আজিবর বটলারের ছেলে। সে দীর্ঘদিন গোয়ালন্দ উপজেলা ফুটবল দলের নিয়মিত গোলরক্ষক হিসেবে তুখোড় ফুটবল খেলেছে। পাশাপাশি ক্রিকেট খেলাতেও সে পারদর্শী ছিল। প্রায় ৫ বছর আগে মানসিক ভারসাম্য হারিয়ে সে অসহায় জীবন যাপন করছে।দরিদ্র পরিবার তার চিকিৎসা করাতে পারছে না।অসুস্থতার কারনে তার স্ত্রী ইতিমধ্যে তাকে ছেড়ে চলে গেছে। সুমনের দিনরাত কাটে এখন রাস্তাঘাটে।
অনুদান প্রদানকালে উপস্থিত ছিলেন গোয়ালন্দ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও গোয়ালন্দ ফুটবল একাডেমির উপদেষ্টা শামীম শেখ, গোয়ালন্দ ফুটবল একাডেমির উপদেষ্টা ও সাবেক ফুটবলার রফিকুল ইসলাম,কোরবান,
একাডেমির চেয়ারম্যান মোঃ সাজ্জাদ হোসেন,একাডেমির কোচ আলমগীর হোসেন, গোয়ালন্দ উপজেলা ফুটবল উন্নয়ন সমিতির সিনিয়র সহসভাপতি ফিরোজুল ইসলাম মিন্টু,একাডেমীর সদস্য রফিকুল ইসলাম, বশিউর রহমান শাওন প্রমুখ।
গোয়ালন্দ ফুটবল একাডেমির চেয়ারম্যান মোঃ সাজ্জাদ হোসেন জানান, আমরা সুমন ভাইয়ের দুরবস্থা ও তার পরিবারের অসহায়ত্ব বিবেচনা করে তার চিকিৎসার উদ্যোগ গ্রহন করেছি। ভালো কোন মানসিক হাসপাতালে রেখে তার দীর্ঘমেয়াদী চিকিৎসা প্রয়োজন। এর জন্য প্রাথমিকভাবে অন্তত অর্ধলক্ষ টাকা প্রয়োজন। কিন্তু একাডেমির আর্থিক সামর্থ্য না থাকায় আমরা শুভাকাঙ্ক্ষীদের নিকট সাহায্য আহবান করেছি। ইতিমধ্যে ১৮ হাজার টাকার মতো সংগ্রহ হয়েছে। যারা সহায়তা দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।

Facebook Comments