কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান আতা’র মায়ের দাফন সম্পন্ন

 Posted on


কুষ্টিয়া প্রতিনিধি:
কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান ও কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা’র মা শাহারা বানু’র নামাজের জানাযা শেষে দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার (২৭ নভেম্বর) সকাল ১১টায় ভেড়ামারা উপজেলার বাহিরচর ইউনিয়নের ১৬দাগ বড় মসজিদ সংলগ্ন ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। জানাযা নামাজ শেষে ইউনিয়নের খয়েরতলা গোরস্তানে মরহুমার দাফন সম্পন্ন হয়।

এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য আ ক ম সরোয়ার জাহান বাদশা, কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত, সাবেক এমপি ও দৌলতপুর আওয়ামী লীগের সভাপতি আফাজ উদ্দিন আহমেদ, সাবেক সংসদ সদস্য রেজাউল হক চৌধুরী, মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী, জেলা পরিষদের চেয়ারম্যান ও কুষ্টিয়া চেম্বারের সভাপতি হাজী রবিউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও আতাউর রহমান আতার মায়ের নামাজে জানাযায় স্থানীয় বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী, প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সর্বস্তরের মানুষসহ কয়েক হাজার মানুষ অংশ নেন।

তার মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে। মৃত্যুকালে মরহুম শাহারা বানু ৪ ছেলে ও ৮ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গত বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সন্ধ্যা ৬টায় ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর।

Facebook Comments