কাউখালী থানা প্রশাসনের সাথে সুনাম কমিটির লবি সভা অনুষ্ঠিত

 Posted on

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের কাউখালী উপজেলার সুরক্ষা, নাগরিক অধিকার ও মর্যাদা (সুনাম) কমিটির সদস্যদের থানা প্রশাসনের সাথে লবি সভা অনুষ্ঠিত হয়।

সোমবার (১১ জানুয়ারী) সকালে কাউখালী থানার ওসি (তদন্ত) রেজাউল করিম রাজিব এর সাথে তার কার্যালয়ে এই লবি সভা অনুষ্ঠিত হয়। সভায় সুনাম কমিটির সদস্যরা কাউখালী থানার ওসি (তদন্ত) নিকট উপজেলা সুনাম কার্যনির্বাহী কমিটি, সুনাম কার্যক্রমের উপর লিখিত প্রতিবেদন প্রদান করেন।

এ সময় ওসি (তদন্ত) রেজাউল করিম রাজিব বলেন, পুলিশের কাজই হচ্ছে মানুষের সেবা করা। পুলিশের সেবা নিয়েই মানুষের কাছে যেতে চাই। সকল অপরাধের নিরপক্ষে তদন্তের মাধ্যমে অপরাধীদের সনাক্ত করে আইনের আওতায় আনাই হলো পুলিশের কাজ। এলাকা থেকে বাল্য বিবাহ, মাদক, সন্ত্রাস নির্মূলের জন্য আমাদের সকলকে একযোগে কাজ করতে হবে। তাহলেই সমাজ থেকেই নৈরাজ্য দূর হবে। তিনি এ সময় সুনামের কার্যক্রম প্রশংসা করেন এবং সার্বিক সহাযোতির আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা মিডিয়া সমন্বয়কারী মাইনুল আহসান মুন্না, উপজেলা সুনাম কমিটির সভাপতি সুজন আইচ, সাধারণ সম্পাদক রবিউল হাসান মনির, সুনাম কমিটির সদস্য সাংবাদিক শেখ রিয়াজ আহম্মেদ নাহিদ, সাংবাদিক মীর জিয়াদুল হক, সুমন শেখ, সানজিদা সুলতানা রেশমা, মান্তু দে, রুহুল আমীন তালুকদার প্রমূখ।

এর আগে উপজেলা সুনাম কমিটির জানুয়ারী মাসের মাসিক সভা কাউখালী প্রেস ক্লাব কার্যালয়ে কমিটির সভাপতি সুজন আইচের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

Facebook Comments