উজিরপুরে ধর্ষণ মামলা তুলে নিতে বাদীকে হুমকি ॥ থানায় জিডি

 Posted on


বরিশাল প্রতিনিধি

বরিশালের উজিরপুর উপজেলার দক্ষিণ মোড়াকাঠী গ্রামের দিনমজুরের স্ত্রীর গোসলের সময় নগ্ন ভিডিও ধারন করে জোরপূর্বক ধর্ষনের ঘটনার মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকি দিয়েছে আসামীরা। আসামীদের অব্যাহত হুমকির মুখে জীবনের নিরাপত্তা চেয়ে মঙ্গলবার রাতে উজিরপুর মডেল থানায় সাধারণ ডায়রী করেছে ভুক্তভোগি ওই গৃহবধু।
ডায়রী ও ভুক্তভোগি সূত্রে জানা গেছে, গত ছয়মাস পূর্বে দক্ষিণ মোড়াকাঠি এলাকার ফারুক রাঢ়ীর পুত্র একই বাড়ির ভাড়াটিয়া মিলন রাঢ়ী গোপনে মোবাইলে ফোনে তার নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে। এরপর ওই ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে একাধিকবার ওই গৃহবধুকে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর ওই ছবি ও ভিডিও তার স্বামীর কাছে দেখানোর কথা বলে ভয়ভীতি প্রদর্শন করে পূনরায় ধর্ষণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে মিলন তার স্বামীকে নগ্ন ভিডিও দেখায়।
পরবর্তীতে বিষয়টি এলাকায় জানাজানি হলে গত ১৭ মে রাতে দক্ষিণ মোড়াকাঠি ধর্ষিতা গৃহবধূর ভাড়া বাসায় বামরাইল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সজিব শরিফ একাধিক প্রভাবশালীরা বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য ওই গৃহবধূ ও তার স্বামীকে ডেকে দশ হাজার টাকা দিয়ে থানা পুলিশসহ কাউকে না জানানোর জন্য হুমকি প্রদান করে।
ভুক্তভোগির স্বামী শহিদুল ইসলাম জানান, গত ২২ মে অভিযুক্ত মিলন রাঢ়ী ও সজিব শরিফসহ চারজনকে আসামী করে উজিরপুর মডেল থানায় মামলা করা হয়। মামলার পরপরই প্রধান আসামী মিলনকে গ্রেফতার করা হলেও দ্বিতীয় নম্বর আসামী প্রভাবশালী সজিব শরিফ এখনো ধরাছোয়ার বাইরে রয়েছে। বর্তমানে মামলার অন্যান্য আসামীরা জামিনে থাকায় মামলা উত্তোলণের জন্য ভুক্তভোগি পরিবারটিকে হুমকি দেয়া হচ্ছে। এবিষয়ে উজিরপুর মডেল থানার ওসি শিশির কুমার পাল জানান, বিষয়টি তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments