ঈশ্বরদীতে হেরোইন ও গাজাসহ নারী-পুরুষ মাদক ব্যবসায়ী আটক

 Posted on


॥ ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি ॥
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ঈশ্বরদী আড়ামবাড়িয়া এলাকা থেকে হেরোইনসহ এক নারী মাদক ব্যবসায়ী আটক হয়েছে। আটককৃত নারী রত্না খাতুন (৩৫)এর বাড়ি সাথিয়া থানার করমমজা নিশিপাড়া গ্রামে। এসময় তার কাছ থেকে ১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।
রবিবার রাতে অধিদপ্তরের ইনচার্জ সানোয়ার হোসেনসহ সঙ্গিয় ফোর্স উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে এই অভিযান পরিচালনা করেন।
মাদকের অফিস সূত্রে জানা যায়, মাদকবিরোধী টহলের সময় গোপন সংবাদের ভিত্তিতে আড়ামবাড়িয়া এলাকায় শিহাব হোসেনের বাড়ির সামনে তারা অবস্থান করছিল। এসময় ঈশ্বরদী-লালপুর সড়কের উত্তর পাশে লালপুর হতে আসা যাত্রীবাহী পাবনা থ-১১-১৭১৩ নম্বরযুক্ত একটি সি.এন.জি’র গতিরোধ করে তল্লাশি চালানো হয়।
তল্লাশিতে সিএনজির পেছনের সিটে বসা রত্না খাতুন (৩৫), স্বামী আবু তালেব গ্রাম করমমজা নিশিপাড়া,থানা সাথিয়া জেলা পাবনাকে হ্যান্ডব্যাগের ভেতর ১০টি পলিথিনের পোটলায় রাখা মোট-১০(দশ) গ্রাম হেরোইন পাওয়া যায়। উদ্ধারকৃত হেরোইনের দাম পঞ্চাশ হাজার টাকা।


এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ সনের ৩৬(১) সারণির ক্রমিক নং-৮(খ) ধারায় শাস্তিযোগ্য অপরাধ করায় ঈশ্বরদী থানায় মামলা দায়ের হয়েছে।মামলা নম্বর-৩৭ ।
অন্যদিকে পুলিশ সুপার, পাকশী রেলওয়ে জেলা সার্বিক দিক নির্দেশনায় ও অফিসার ইনচার্জ,ঈশ্বরদী রেলওয়ে থানার তত্ত্বাবধানে ২১ ফেব্রুয়ারি থানার সেকেন্ড অফিসার এসআই( নিঃ) মোহাম্মদ অামজাদ অালী চৌধুরী সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করিয়া ঈশ্বরদী রেলওয়ে স্টেশনের ২ নং প্লাটফর্মে সাগরদাঁড়ি এক্সপ্রেস ট্রেন হইতে অাল অামীন শিহাব (১৯)কে গাজাসহ আটক করা হয়েয়ছে। সে দর্শনা থানার রাঙ্গেরপোতার,মৃত রফিকুল ইসলামের ছেলে। এসময় ১ কেজি ৯০০ গ্রাম গাঁজা সহ হাতেনাতে ধৃত করেন। আটককৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Facebook Comments