কালুখালীতে প্রতিবন্ধী শিশু ধর্ষণের ঘটনায় মহিলা পরিষদের স্বারকলিপি প্রদান

 Posted on

রাজবাড়ী প্রতিনিধি
জেলার কালুখালী উপজেলা প্রত্যন্ত চরাঞ্চলে ১২ বছর বয়সী এক প্রতিবন্ধী শিশু ধর্ষণের ঘটনায় বাংলাদেশ মহিলা পরিষদ রাজবাড়ী জেলা শাখার পক্ষ থেকে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্বারকলিপি প্রদান করা হয়েছে।
মহিলা পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি লাইলী নাহারের স্বাক্ষরিত ওই স্বারকলিপিতে বলা হয়, আমরা উক্ত ঘটনার বিরুদ্ধে ক্ষুব্দ প্রতিক্রিয়া ও তীব্র নিন্দা জ্ঞাপন করছি এবং এ ঘটনার সুষ্ঠ তদন্ত পূর্বক অভিযুক্ত আসামিকে জরুরি ভিত্তিতে গ্রেপ্তার পূর্বক বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির অনুরোধ জানাচ্ছি।
এ ঘটনায় দায়েরকৃত মামলায় জেলার কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের হরিণবাড়ীয়া গ্রামের মৃত ওয়াজেদ শিকদারের বাকপ্রতিবন্ধী ছেলে আমির আলী সিকদার (২২) কে আসামি করা হয়েছে।
মামলার বাদী জানান, গত ৩ জুলাই সকাল সাড়ে ৭টার দিকে তার মেয়ে বাড়ীর অদূরে রাস্তার পাশে ছাগল বাঁধতে যায়। সে সময় হঠাৎ করেই আমির আলী সিকদার তার কাছে আসে এবং মুখ আটকে ধরে পাশের পাট ক্ষেতে নিয়ে যায় এবং ইচ্ছার বিরুদ্ধে তার মেয়েকে ধর্ষণ করে। ওই অবস্থায় তার মেয়ে আমির আলীর হাত তার মুখ থেকে সড়িয়ে চিৎকার করে। বিষয়টি খানিকটা দুরে থাকা একাধিক কৃষক শুনে ঘটনাস্থলে যান এবং ঘটনাটি দেখতে পান। সে সময় অবস্থা বেগতিক দেখে আমির আলী দৌড়ে পালিয়ে যায়। পরে মেয়েটিকে উদ্ধার করে তার পরিবারের সদস্যদের কাছে পৌছে দেয়া হয়।

Facebook Comments